October 9, 2024, 9:23 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

অনেক দিন পর আঁখি আলমগীর

অনেক দিন পর আঁখি আলমগীর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে গান নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। এ শিল্পী সারা বছরই ব্যস্ত থাকেন স্টেজ শো নিয়ে। তবে চলতি শীত মৌসুমে তার ব্যস্ততা আরও দ্বিগুণ হয়ে গেছে। দেশের বিভিন্ন প্রান্তে শো করছেন আঁখি। আর এর মধ্যে থেকেই তিনি সম্প্রতি অনেক দিন পর একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। গানটি স্থান পাচ্ছে ‘মন দেবো মন নেবো’ চলচ্চিত্রে।

এটি পরিচালনা করছেন রবিন খান। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। আঁখি ও ইমন বেশ সন্তুষ্টি প্রকাশ করেছেন গানটি নিয়ে। এ বিষয়ে আঁখি আলমগীর বলেন, অনেক সুন্দর একটি গান হয়েছে। আমার বন্ধু শওকত আলী ইমন বরাবরের মতো অসাধারণ সুর ও সংগীতায়োজন করেছে। সে জানে কিভাবে আমার সেরাটাকে বের করে আনতে হয়। এবারও সে তাই করেছে। আমি তার প্রতি অনেক কৃতজ্ঞ। আমার বিশ্বাস ‘মন দেবো মন নেবো’ ছবির এ গানটি সবার ভালো লাগবে।

ইমন বলেন, এ ছবির শেষ গানের কাজ সম্পন্ন করলাম আঁখিকে দিয়ে। বরাবরের মতো সে নিজের শতভাগ দিয়েছে। আমার সুরে সে আগে যে গানগুলো গেয়েছে তার বেশিরভাগই পছন্দ করেছে সবাই। আমার বিশ্বাস এ গানটিও ভালো লাগবে। এদিকে চলচ্চিত্রের বাইরেও আঁখি আলমগীর কদিন আগেই একটি অডিও গানে কণ্ঠ দিয়েছেন।

রবিউল ইসলাম জীবনের কথায় সে গানটির সুর ও সংগীত করেছেন জে জে মজলিশ। এ গানটি খুব শিগগিরই ভিডিও আকারে আসবে বলেও জানান আঁখি। অন্যদিকে স্টেজ শো নিয়ে টানা আরও প্রায় দুই মাস ব্যস্ত থাকবেন বলেও জানিয়েছেন তিনি। এরপর আবারও নতুন অডিও গানে মনোযোগ দেবেন।

 

Share Button

     এ জাতীয় আরো খবর